শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জয়কলস উজানীগাও রশিদিয়া সরকারী উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেনীর ভর্তি পরীক্ষা

জয়কলস উজানীগাও রশিদিয়া সরকারী উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেনীর ভর্তি পরীক্ষা

স্টাফ রিপোর্টার:: সুষ্ঠু, সুন্দর ও নিরিবিলি পরিবেশে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের জয়কলস উজানীগাও রশিদিয়া সরকারী বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেনীর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১০ টায় এবারের ষষ্ঠ শ্রেনীতে ভর্তি পরীক্ষায় মোট ১৮৯ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করেন। এর মধ্যে ১২০ জন শিক্ষার্থীকে বাচাই করা হবে। উপজেলা নির্বাহী অফিসার ও পরীক্ষা কমিটির সভাপতি জেবুন নাহার শাম্মী নিজে এ ভর্তি পরীক্ষার সার্বিক দায়িত্ব তদারকি করে ভর্তি পরীক্ষা সম্পন্ন করেন।

এসময় উপস্থিত ছিলেন, ভর্তি পরীক্ষার কমিটির ভারপ্রাপ্ত কর্মকর্তা ও উপজেলা সমবায় কর্মকর্তা মাসুদ আহমদ, সদস্য সচিব ও জয়কলস উজানীগাও রশিদিয়া সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শচীন্দ্র চন্দ্র সরকার, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী এম জমিরুল ইসলাম মমতাজ প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার ও পরীক্ষা কমিটির সভাপতি জেবুন নাহার শাম্মী বলেন, সুষ্ঠু, সুন্দর ও নিরিবিলি পরিবেশে ষষ্ঠ শ্রেণীর আজকের ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে । পরীক্ষার্থী ও অভিভাবকরা সুন্দর পরিবেশ পেয়ে বেশ খুশি, ভবিষ্যতে এ ধারা অব্যাহত রাখতে সবাইকে সহায়তা করার আহ্বান জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com